1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

নানিয়ারচরে মৎস্যজীবি লীগের দায়িত্বে খোরশেদ ও দীপেন্টু

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ৫৩ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর (রাঙামাটি) প্রতিনিধিঃ-  রাঙামাটির নানিয়ারচরে আওয়ামী মৎস্যজীবি লীগের ত্রি-বাষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে রাঙামাটি জেলা আওয়ামী মৎস্যজীবি লীগ সভাপতি উদয়ন বড়ুয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি জেলা আওয়ামীলীগ সভাপতি দীপংকর তালুকদার এমপি।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইলিপন চাকমা।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদার, সহ-সভাপতি আনসার আলী, বাবুল কর্মকার, সুজিত তালুকদার (হ্যাডম্যান) ও বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা আওয়ামী মৎস্যজীবি লীগের সাধারণ তপন দাস(রবি)।

 

সম্মেলনের শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করার পরে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন এবং এক মিনিট নিরবতা পালন করেন দলের নেতাকর্মীরা।

 

এসময় বক্তব্য রাখেন দলের বিভিন্ন স্থরের নেতৃবৃন্ধরা। বক্তারা বলেন, বর্তমান সময়ে বিএনপি-জামাত লোকেরা গণসমাবেশ নাম করে বিভিন্ন অরাজকতা সৃষ্টি করতে উঠে পড়ে লেগেছে। আমাদের নেত্রী শেখ হাসিনার সরকারকে দূর্নাম ছড়িয়ে দিচ্ছে। শান্তি-শৃঙ্খলা দেশকে অশান্তিতে রুপারন্তর করতে তৎপর হয়েছে। তাদেরকে প্রতিহত করতে আমাদের সকলকে মাঠে থেকে কাজ করতে হবে।

 

এছাড়াও আগামী জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান সরকারকে বিজয়ী করার লক্ষ্যে যারা নতুন নেতৃত্বে আসবে তাদেরকে আওয়ামীলীগ এর সাথে সমন্বয় রেখে কাজ করার আহবান জানানো হয়।

 

প্রধান অতিথির বক্তব্য দীপংকর তালুকদার এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পার্বত্যবাসীর প্রতি আন্তরিক বিধায় পাহাড়ের আজ উন্নয়নের জোয়ার বইছে। তার অবদানে আমরা পার্বত্য চট্রগ্রামে দীর্ঘতম নানিয়ারচর চেঙ্গী ব্রিজ পেয়েছি। স্কুল-কলেজ জাতীয়করণ করা হয়েছে। সেই সাথে দু-একটা এলাকা ছাড়া সব এলাকায় বিদ্যুৎ চলেগেছে। আগামীতে পুরো উপজেলা বিদ্যুৎতায়ীত হবে। যেখানে ১০/১৫ বছরেও বিদ্যুৎ যাওয়ার সম্ভাবনা নেই সেখানে সোলার সিস্টেমের মাধ্যমে প্রত্যেক ঘরে ঘরে আলো জ্বলবে বলে আশ্বাস দেন।

 

বক্তব্যে তিনি আরো বলেন, পাহাড়ের সব ধরনের অপরাধ কমাতে এবং শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে বাংলাদেশ সেনাবাহিনীর সাহসী ভূমিকা প্রশংসনীয়।

 

 

২য় অধিবেশনে অতিথিরা সভাপতি পদে খোরশেদ আলম ও সাধারণ সম্পাদক পদে দীপেন্টু চাকমার নাম ঘোষণা করেন। এবং দ্রুত সময়ের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করার নির্দেশ দেন।

শেয়ার করুন

আরো দেখুন......